হৃতিকের ‘কৃষ ফোর’ : কিয়ারা ইন, কৃতি আউট

21

বলিউডের অন্যতম হার্টথ্রুব হিরো হৃতিক রোশন। গত বছর তাঁর ‘ওয়ার’ সিনেমা ব্লকবাস্টার হয়েছিল, বক্স অফিসে ছুঁয়েছিল ৩০০ কোটি রুপি আয়ের মাইলফলক।

কিন্তু এরপর আর কোনো সিনেমার ঘোষণা দেননি এ তারকা।

তবে ঘনিষ্ঠ সূত্রের বরাতে এবার বলিউড হাঙ্গামার খবর, শিগগিরই ‘কৃষ ফোর’ সিনেমার ঘোষণা আসতে চলেছে। আর এ সিনেমায় হৃতিকের নায়িকা হতে চলেছেন হালের আবেদনময়ী কিয়ারা আদভানি। এর আগে এ সিনেমায় কৃতি শ্যাননের নাম আলোচনায় ছিল।

অবশ্য গত বছরই এক সাক্ষাৎকারে হৃতিক জানিয়েছিলেন, তাঁর বাবা খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা রাকেশ রোশন ‘কৃষ’-এর চতুর্থ কিস্তির কাজে হাত দেবেন।

বলিউড হাঙ্গামার নতুন প্রতিবেদন অনুযায়ী, রাকেশ রোশন তাঁর পরবর্তী কিস্তির জন্য চিত্রনাট্যের কাজ শেষ করেছেন। সিনেমায় নতুন প্রজন্মের তারকা কেন্দ্রীয় নারী চরিত্রে থাকবেন।

সূত্রটি বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ‘কৃষ ফোর’ সিনেমার জন্য নির্মাতারা কিয়ারা আদভানিকে চাইছেন। সিনেমায় দুজন নায়িকা থাকবেন। কেন্দ্রীয় নারী চরিত্রে কৃতি শ্যাননকে নেওয়ার কথা ভাবা হলেও তাঁর ডেট ডায়েরি সম্পূর্ণ ব্লকড। এরই মধ্যে কিয়ারা পাঁচ সিনেমায় চুক্তি সেরেছেন। আর কিয়ারা শুধু সুন্দরীই নন, সত্যিকার অর্থেই ভালো পারফরমার। তা ছাড়া হৃতিকের সঙ্গে তাঁর নতুন জুটি হবে। সম্প্রতি নির্মাতারা কিয়ারাকে নিয়ে আলোচনা সেরেছেন।

এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির জন্য বহুদিন অপেক্ষা করছে হৃতিক রোশনের ভক্তকুল। যদি কিয়ারা আদভানি এ সিনেমায় চুক্তিবদ্ধ হন, তবে হৃতিকের সঙ্গে রোমান্টিক দৃশ্যে দেখা যাবে তাঁকে।

Comments

Bangladesh

Confirmed
528,329
Deaths
7,922
Recovered
473,173
Active
47,234
Last updated: জানুয়ারি ১৯, ২০২১ - ২:৩২ পূর্বাহ্ণ (+০০:০০)