হাসপাতালে ভর্তি রজনীকান্ত

20

তামিল সুপারস্টার রজনীকান্তকে আজ শুক্রবার সকালে হায়দ্রাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস বিষয়টি জানায়।

হিন্দুস্তান টাইমস জানায়, উচ্চ রক্তচাপজনিত সমস্যার কারণে আজ অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় রজনীকান্তকে।

আনুষ্ঠানিক বিবৃতিতে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ‘গত ১০ দিন ধরে হায়দ্রাবাদে একটি ছবির শুটিং করছিলেন রজনীকান্ত। সেটের কয়েকজন করোনা আক্রান্ত হওয়ায় আপাতত শুটিং বন্ধ। এরপর ২২ ডিসেম্বর রজনীকান্তের করোনা পরীক্ষা করা হলেও রিপোর্ট নেগেটিভ এসেছে। তখন থেকে তিনি আইসোলেশনে ছিলেন।’

হাসপাতালের বিবৃতিতে আরও জানানো হয়, রজনীকান্তের শরীরে করোনার কোনো উপসর্গ নেই। শুধুমাত্র রক্তচাপের ওঠানামা করার কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্ষীয়ান এই অভিনেতার বর্তমান শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে, রক্তচাপ নিয়ন্ত্রণে আসার পর এবং অন্যান্য রিপোর্ট সঠিক এলে তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন।’

হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে রজনীকান্তের পরবর্তী সিনেমা ‘অন্নাথা’র শুটিং চলছিল। কিন্তু, শুটিঙয়ে অংশ নেওয়া সাত জনের করোনা আক্রান্ত হওয়ায় মাঝপথে শুটিং বন্ধ করে দেওয়া হয়। এই সিনেমায় রজনীকান্তের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, কীর্তি সুরেশকে।

শিগগির রাজনীতিতে যোগ দিতে যাচ্ছেন রজনীকান্ত। আগামী বছরের জানুয়ারিতে এ অভিনেতা নিজের রাজনৈতিক দল গঠনের ঘোষণাও দিয়েছেন। বিষয়টি নিয়ে আগামী ৩১ ডিসেম্বর আনুষ্ঠানিক ঘোষণার কথা আছে।

Comments

Bangladesh

Confirmed
528,329
Deaths
7,922
Recovered
473,173
Active
47,234
Last updated: জানুয়ারি ১৯, ২০২১ - ২:৪৭ পূর্বাহ্ণ (+০০:০০)