স্বামীকে নিয়ে সাংবাদিকদের সামনে আসবেন মিম, জানালেন নিমন্ত্রণ

13

গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের আয়োজন সম্পন্ন করেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম।

কাছের মানুষেরা নিমন্ত্রিত হলেও মিমের বিয়েতে নিমন্ত্রণ পাননি সাংবাদিকেরা। এমনকি বিয়ের খবর পর্যন্তও তিনি কাউকে জানাননি। লুকাতে চাইলেও শেষ পর্যন্ত লুকিয়ে রাখতে পারেননি। জানাজানি হয়ে যায়।

এরপরেই সমালোচনা উঠে সাংবাদিকদের দাওয়াত না দেওয়ার বিষয়টি। অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপও প্রকাশ করেন। এবার মিম সেই আক্ষেপ ঘুচাতে যাচ্ছেন।

শুক্রবার রাতে মিম সাংবাদিকদের খুদে বার্তার মাধ্যমে নিমন্ত্রণ জানান। নায়িকা জানিয়েছেন স্বামীকে নিয়েই তিনি সাংবাদিকদের সামনে হাজির হবেন।

সাংবাদিকদের প্রতি লেখা এক আমন্ত্রণপত্রে মিম লিখেছেন: ‘আমার নতুন জীবনের পথচলায় আমি আপনার দোয়া প্রার্থী। তাই আগামী ১৫ জানুয়ারি দুপুর ১টায় আমার জীবনসঙ্গীকে নিয়ে হাজির হতে যাচ্ছি।’

উল্লেখ্য, গত বছরের ১০ নভেম্বর জন্মদিনের সন্ধ্যায় দীর্ঘদিনের বন্ধু সনি পোদ্দারের সঙ্গে বাগদান সম্পন্ন করেন। আর এ বছরের ৪ জানুয়ারি বিয়েও সারলেন। জানা যায়, আগামী ১১ জানুয়ারি তাদের মালদ্বীপ যাওয়ার কথা রয়েছে। হানিমুনের এই সফর চার দিনের জন্য। যদিও মিম জানিয়েছেন, করোনা পরিস্থিতি খারাপ হলে শিডিউলে পরিবর্তন আসতে পারে।

মিমের স্বামীর সনি পোদ্দার পেশায় ব্যাংক কর্মকর্তা। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়। তারপর ঘনিষ্ঠতা ও প্রেম। সেই প্রেমই এখন পরিণয়ে গড়াল।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]