সুশান্তের মৃত্যু রহস্য, রিয়া ভিলেন তো অঙ্কিতা নায়িকা!

10

বলিউডের খবর নিয়ে চর্চা চলছে ঘরে ঘরে, সৌজন্যে সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর থেকেই প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে পরবর্তী বান্ধবী রিয়া চক্রবর্তীর তুলনা চলছে সোশ্যাল সাইটগুলোতে।

সুশান্তের মৃত্যুরহস্যে কখনো জড়িয়ে গেছে করণ জোহরের নাম তো কখনো আবার মহেশ ভাটকে নিয়ে জোর জল্পনা ছড়িয়েছে। তবে সুশান্তের দুই বান্ধবীকে নিয়ে আমজনতার মুখে আলোচনার শেষ নেই। সেই চর্চা আরও জোরদার হয়েছে যখন রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা ঠুকেছেন সুশান্তের বাবা। এই মামলার পরেই নড়েচড়ে বসে নিজের সম্পর্কের দায় যেন এড়ানোর চেষ্টা করেছেন রিয়া চক্রবর্তী। তিনি সুপ্রিম কোর্টকে জানিয়েছেন, অভিনেতা সুশান্তের সঙ্গে তিনি এক বছর লিভ ইন সম্পর্কে থাকলেও ৮ জুন সেখান থেকে নিজের বাড়িতে চলে আসেন। রিয়া চক্রবর্তী একথাও উল্লেখ করেছেন যে সুশান্ত বহুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন।

এদিকে ঠিক তার উল্টো কথা বলেছেন সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখাণ্ডে। জনপ্রিয় টিভি শো পবিত্র রিস্তার পর থেকেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক শুরু হয়। বছর ছয়েক দু’জনে লিভ ইনও করতেন। অঙ্কিতা কিন্তু রিপালবলিক টিভির একটি সাক্ষাৎকারে সুশান্তের মানসিক অবসাদে ভোগার বিষয়টি প্রায় উড়িয়েই দিয়েছেন। তিনি বলেন, “সুশান্ত আত্মহত্যা করার মতো মানুষই নয়। আমরা যখন একসঙ্গে ছিলাম তখন আমরা অনেক কঠিন পরিস্থিতি দেখেছি। কিন্তু ও সবসময় খোশমেজাজেই থাকতো। যতটুকু আমি ওকে জানি, ও কখনোই অবসাদে ভুগতে পারে না। আমি সুশান্তের মতো মানুষ জীবনে আর কখনও দেখিনি, ও নিজেই নিজের স্বপ্নগুলোকে সত্যি করতে পারতো। ওর একটা ডায়েরি ছিল, তার মধ্যে ও ৫ বছরের একটি পরিকল্পনা করেছিল এবং ৫ বছর পর সেটা সব পূরণ করতেও পেরেছিল। যখন ওর সম্পর্কে মানসিক অবসাদে ভোগার কথা ওঠে তখন এটা আমায় খুব কষ্ট দেয়। ও হয়তো কখনো উদাস থাকতে পারে বা রেগে থাকতে পারে কিন্তু অবসাদে ছিল এটা মেনে নিতে পারছি না।”

সুশান্তের দুই বান্ধবীর দুই মেরুর অবস্থানই এখন সোশ্যাল দুনিয়ার চর্চার বিষয়। চলতি সপ্তাহে এই দু’জন অভিনেত্রী, রিয়া চক্রবর্তী এবং অঙ্কিতা লোখাণ্ডেকে নিয়েই সবচেয়ে বেশি কথা হয়েছে টুইটারে। মানুষ একজনকে ভিলেন বানাচ্ছে তো অন্যজনকে নায়িকা। টুইটারে এমন বার্তাও ট্রেন্ডিং: “রিয়ার মতো নয়, অঙ্কিতার মতো হোন”। এদিকে অঙ্কিতার সাম্প্রতিক সাক্ষাৎকারের একটি অংশ তুলে দিয়ে ইনস্টাগ্রামে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি লিখেছেন, “সত্যমেব জয়তে”।

সূত্র: এনডিটিভি বাংলা

Comments

Bangladesh

Confirmed
257,600
+2,487
Deaths
3,399
+34
Recovered
148,370
Active
105,831
Last updated: আগস্ট ৯, ২০২০ - ৭:১৮ অপরাহ্ণ (+০০:০০)