সাবেক সাংসদের মৃত্যুতে স্বেচ্ছাসেবক লীগের শোক

1

নিজস্ব প্রতিবেদক:

সাবেক সংসদ সদস্য ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক অাহবায়ক হাজী মকবুল হোসেন এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

ঢাকার ধানমন্ডি-মোহাম্মদপুর থেকে নির্বাচিত সাবেক এমপি হাজী মকবুল হোসেন গতকাল রাত ৯ টা ১০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

কয়েকদিন আগে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হোন এবং চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হোন।
অাজ রাতে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তাঁর স্ত্রী ও করোনায় অাক্রান্ত হয়ে শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অাছেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক জনাব হাজী মকবুল হোসেন ১৯৯৬ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে ঢাকার ধানমন্ডি মোহাম্মদপুর থেকে সংসদ সদস্য নির্বাচিত হোন। তিনি ৯৬ এর অসহযোগ আন্দোলন এবং ২০০১ সালের ১ অক্টোবরের পর বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে বিএনপি-জামাত জোট সরকার বিরোধী অান্দোলনে রাজপথে সাহসী ভূমিকা রাখেন।
বাংলাদেশ অাওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জনাব হাজী মকবুল হোসেন এর ছেলে অাহসানুল হক টিটু বর্তমানে টাঙ্গাইল – ৬ অাসনে অাওয়ামী লীগের সংসদ সদস্য।

শমরিতা মেডিকেল কলেজ ছাড়াও অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান এবং সন্ধানী লাইফ ইন্স্যরেন্সের মালিক তিনি।

বিবৃতিতে সংগঠনটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধাারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, আমরা হাজী মকবুল হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছি এবং তাঁর অসুস্থ্য স্ত্রীর দ্রুত সুস্থ্যতা কামনা করছি। তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

Bangladesh

Confirmed
159,679
+3,288
Deaths
1,997
+29
Recovered
70,721
Active
86,961
Last updated: জুলাই ৪, ২০২০ - ৩:০২ অপরাহ্ণ (+০০:০০)