সন্তান হারানোর ধাক্কা সামলে অনুশীলনে রোনালদো

22

কদিন আগে নিজের সদ্যোজাত সন্তানকে হারিয়ে বড় ধাক্কা খেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। যার কারণে লিভারপুলের বিপক্ষে ম্যাচে ছিলেন না তিনি। তবে, পারিবারিক ধাক্কা সামলে আজ শনিবার আর্সেনালের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরতে যাচ্ছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা ফুটবলার।

আজকের ম্যাচে রোনালদোর ফেরার খবরটি নিশ্চিত করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ রালফ রাংনিক। ম্যাচে ফিরতে অনুশীলনও শুরু করে দিয়েছেন পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার।

রোনালদোর মাঠে ফেরার বার্তা দিয়ে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে কোচ রাংনিক বলেন, ‘ক্রিস্টিয়ানো আমাদের সঙ্গে অনুশীলন করেছে এবং সে আবারও ম্যাচ খেলতে প্রস্তুত।’

এর আগে গত সোমবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে সন্তান হারানোর হৃদয়বিদারক খবর জানান রোনালদো। তাঁর সদ্যোজাত যমজ সন্তানদের মধ্যে মেয়েকে বাঁচাতে পারলেও ছেলেকে বাঁচানো যায়নি বলে জানান পর্তুগিজ তারকা।

এক স্ট্যাটাসে রোনালদো লেখেন, ‘অনেক কষ্ট নিয়ে জানাচ্ছি যে, আমাদের ছেলে শিশুটি মারা গেছে। যেকোনো বাবা-মায়ের জন্যই এটা সবচেয়ে কষ্টকর। মেয়ে শিশুটি জন্ম নেওয়ায় এ কষ্টের মুহূর্তে খানিকটা আশা নিয়ে লড়াই করতে পারছি। চিকিৎসক এবং সেবিকাদের যথাসাধ্য চেষ্টার জন্য ধন্যবাদ জানাই। এই অপূরণীয় ক্ষতিতে আমরা বিধ্বস্ত হয়ে পড়েছি এবং কঠিন সময় কাটিয়ে উঠতে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার অনুরোধ করছি সবার কাছে। আমাদের ছেলে শিশু, তুমি আমাদের দেবদূত। আমরা সব সময় তোমাকে ভালোবাসব।’

এর আগে ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তান মাতেও এবং ইভার বাবা হন রোনালদো। একই বছর জর্জিনার কোলজুড়ে আসে রোনালদোর চতুর্থ সন্তান অ্যালাইনা মার্টিন। আর, ২০১০ সালে প্রথম সন্তান ক্রিশ্চিয়ানো জুনিয়রের জন্ম হয়। এবার মেয়ে সন্তানের আগমনে সব মিলিয়ে এখন পাঁচ সন্তানের বাবা এই ম্যানইউ তারকা।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]