রেসলিং ফেডারেশন নির্বাচনে লড়ছেন না রেসলার শিরিন

17

বাংলাদেশ অ্যামেচার রেসলিং ফেডারেশনে নির্বাচনে অংশগ্রহণ করবেন না রেসলার শিরিন সুলতানা। তবে রেসলিংয়ের উন্নয়নে কাজ করে যেতে চান তিনি।

শনিবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে শিরিন বলেন, ‘রেসলিং অঙ্গনের অনেকের অনুরোধে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছি না। তবে রেসলিংয়ের উন্নয়নের জন্য কাজ করব।’

জাতীয় ক্রীড়া পরিষদের আইন অনুযায়ী বর্তমান কোনো খেলোয়াড় নির্বাচনে অংশ নিতে পারবেন না। শিরিন ২০১৮ সাল থেকে খেলায় নেই। তবে এখনও আনুষ্ঠানিকভাবে অবসর নেননি তিনি।

কুস্তিতে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে অনেক পদক রয়েছে শিরিনের। অসবরের আগেই নির্বাচনে সরাসরি সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করার ইচ্ছা পোষণের কারণ সম্পর্কে শিরিন বলেন, ‘ফেডারেশনগুলোতে সাধারণ সম্পাদক সবচেয়ে গুরুত্বপূর্ণ পদ। একজন খেলোয়াড় হিসাবে এখানে আমি বড় ভূমিকা রাখতে পারতাম বলে বিশ্বাস ছিল।’

রেসলিং ফেডারেশনে দীর্ঘদিন সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন তবিউর রহমান পালোয়ান। আসন্ন নির্বাচনেও তিনি এই পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোনো প্রার্থী না থাকায় আবারও নির্বাচিত হতে যাচ্ছেন এই বর্ষীয়ান সংগঠক।

আজ মনোনয়নপত্র দাখিলের দিন। পদের বিপরীতে একাধিক মনোনয়ন জমা না পড়লে ভোটাভুটির প্রয়োজন হবে না। রেসলিং ফেডারেশনের কার্যনির্বাহী কমিটিতে চারজন সহ-সভাপতি, সাধারণ সম্পাদক একজন, যুগ্ম সম্পাদক দুইজন, কোষাধ্যক্ষ একজন ও সদস্য ১৬ জন।

Comments

Bangladesh

Confirmed
684,756
+5,819
Deaths
9,739
+78
Recovered
576,590
Active
98,427
Last updated: এপ্রিল ১১, ২০২১ - ১:৩২ অপরাহ্ণ (+০০:০০)