রাজধানীতে হাসপাতাল থেকে লাফিয়ে করোনা আক্রান্ত বিদেশির মৃত্যু

2079

রাজধানীর ল্যাবএইড হাসপাতাল থেকে লাফিয়ে পড়ে এক বিদেশি নাগরিক মারা গেছেন। নিহত বেলারুশের নাগরিক মিখাইল স্টেলমাখ (২৯) করোনা পজিটিভ ছিলেন।

করোনায় আক্রান্ত হওয়ার পর একেকবার টেস্টে একেক রিপোর্ট আসায় হতাশাগ্রস্ত হয়ে ছয় তলা থেকে লাফিয়ে পড়ে তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

গত রবিবার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) মো. রায়হানুল করিম বলেন, মিখাইল রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে ফিটার হিসেবে কাজ করতেন।

গত মাসে তার করোনা পজিটিভ আসে। এরপর গত ২৮ আগস্ট সহকর্মীরা তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করান। তার করোনা টেস্ট করা হয় ৭/৮বার। কিন্তু একেকবারের টেস্টে একেক রিপোর্ট আসে। একবার পজিটিভ তো আবার নেগেটিভ। এ কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তিনি।

ফলে রবিবার ভোরে ৬ তলায় বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে লাফিয়ে নিচে পড়েন তিনি। এতে গুরুতর আহত হলে ল্যাবএইড হাসপাতালেই চিকিৎসা দেওয়া হচ্ছিল তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানান তিনি।

রায়হানুল করিম আরও জানান, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার বিস্তারিত জানতে তদন্ত চলছে বলেও জানান তিনি।

Comments

Bangladesh

Confirmed
360,555
+1,407
Deaths
5,193
+32
Recovered
272,073
Active
83,289
Last updated: সেপ্টেম্বর ২৮, ২০২০ - ৮:৪৭ অপরাহ্ণ (+০০:০০)