রাজধানীতে চিকিৎসকের লাশ উদ্ধার : কলাবাগান থানায় মামলা

80

রাজধানীতে গ্রিন লাইফ হাসপাতালের চিকিৎসক কাজী সাবিরা রহমান লিপির রক্তাক্ত ও দগ্ধ মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে মামলাটি করা হয়।

নিউ মার্কেট জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) শরীফ মোহাম্মদ ফারুকুজ্জামান আজ বুধবার বেলা ১১টার দিকে এ তথ্য জানিয়েছেন।

মোহাম্মদ ফারুকুজ্জামান বলেন, ‘মঙ্গলবার রাতে চিকিৎসকের লাশ উদ্ধারের ঘটনায় অজ্ঞাত আসামি উল্লেখ করে একটি হত্যা মামলা করেন নিহতের মামাতো ভাই রেজাউল হাসান মজুমদার জুয়েল। মামলা নম্বর ১/৯৪। তাঁদের ধারণা, চিকিৎসককে হত্যা করা হয়েছে। প্রাথমিকভাবে আমাদেরও তাই মনে হচ্ছে।’

মোহাম্মদ ফারুকুজ্জামান আরও বলেন, ‘ভুক্তভোগীর পরিবার মামলা করতে অনেক সময় নিয়েছে। যদিও আমাদের কাজ শুরু হয়ে গেছে আগেই। মামলার আসামি অজ্ঞাত। তবে ঘটনাকে গুরুত্ব দিয়ে কলাবাগান থানা পুলিশ তদন্ত করছে। পাশাপাশি ডিবি পুলিশও তদন্ত করছে।’

এর আগে গতকাল মঙ্গলবার কলাবাগানের একটি বাসা থেকে চিকিৎসক কাজী সাবিরা রহমান লিপির মরদেহ উদ্ধার করা হয়। তিনি গ্রিন লাইফ হাসপাতালের কনসালটেন্ট (সনোলজিস্ট) ছিলেন।

গত সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আগুনের খবরে ওই বাসায় গিয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ধোঁয়া দেখতে পান। নিহত চিকিৎসকের শরীরের কিছু অংশ দগ্ধ ছিল বলে জানান তাঁরা। মরদেহ উদ্ধারের পর পিঠে দুটি ও গলায় একটি ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পায় পুলিশ।

খবর পেয়ে সেদিনই ঘটনাস্থলে যায় পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট। তারা মরদেহ থেকে আলামত সংগ্রহ করে।

Comments

Bangladesh

Confirmed
837,247
+3,956
Deaths
13,282
+60
Recovered
773,752
Active
50,213
Last updated: জুন ১৭, ২০২১ - ২:৩২ পূর্বাহ্ণ (+০০:০০)