মিমের হবু স্বামী কে এই সনি পোদ্দার?

27

জন্মদিনেই বাগদান সারলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বুধবার ফেসবুকে তার ভেরিফায়েড অ্যাকাউন্টে একটি ছবি আপলোড করে এ খবর দেন তিনি।

ছবি পোস্ট করলেও হবু স্বামীর নাম-পরিচয় সেভাবে তুলে ধরেননি মিম। শুধু জানিয়েছেন, ছয় বছরের প্রেমের সফল পরিণতি দিতে যাচ্ছেন তারা।

মিমের সেই পোস্টের পর পরই সামাজিক যোগাযোগমাধ্যমে শোরগোল পড়ে যায়। মিমের এই হবু স্বামী কে? তা জানতে কৌতূহলী হয়ে ওঠেন ভক্ত-অনুরাগীরা।

এ বিষয়ে বিশদ না জানালেও গণমাধ্যম কর্মীদের এ নায়িকার সহকারী জানিয়েন, মিমের হবু স্বামীর নাম সনি পোদ্দার। বিস্তারিত আপু পরে জানাবেন।

খোঁজ নিয়ে জানা গেছে, সনি পোদ্দার কুমিল্লার ছেলে। ঢাকা সিটি ব্যাংকের কর্মকর্তা তিনি। ৬ বছর আগে অর্নি নামে এক ঘনিষ্ঠ বান্ধবীর মাধ্যমে সনির সঙ্গে পরিচয় হয় মিমের৷তারপর বন্ধুত্ব। সেখান থেকে প্রেম। টানা ৬ বছর চুটিয়ে প্রেম করে এবার সনিকে পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দেন মিম। বাবা-মা রাজি হন। পারিবারিকভাবে শিগগিরই বিয়ের সিদ্ধান্ত নেবেন তারা।

প্রসঙ্গত, লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম-স্থান লাভ করে সবার নজরে আসেন মিম। ২০০৭ সালেই হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক ঘটে। জোনাকির আলো সিনেমায় অভিনয় করে যৌথভাবে শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পান মিম।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ ও ‘দামাল’। শুটিং বাকি আছে ‘ইত্তেফাক’ ও ‘অন্তর্জাল’ চলচ্চিত্রের। কথা হচ্ছে আরও কয়েকটি চলচ্চিত্রের।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]