ভারতে গো-মাংস পাচার সন্দেহে ট্রাকচালককে হাতুড়ি পেটা

21

ভারতের নয়ডার পর গো-রক্ষকদের তাণ্ডবে এবার চাঞ্চল্য গুরগাঁওতে। গরুর মাংস পাচার সন্দেহে এক ট্রাক চালককে পুলিশের সামনেই বেদম পেটানো হল। সেই দৃশ্য রাস্তায় দাঁড়িয়ে দেখলেন সহ-নাগরিকরা। পরে দেখা গেল স্রেফ সন্দেহ। কারণ ওই ট্রাকে করে যাচ্ছিল মোষের মাংস। শুক্রবার সকালের ঘটনা এটি।

পুলিশ বলছে, আক্রান্ত ট্রাকচালকের নাম লুকমান। যে ট্রাক ঘিরে সন্দেহ, তাকে আট কি.মি.ধাওয়া করে গ্লিস্টেনিং টাওয়ারের সামনে আটক করে গো-রক্ষকরা। তারপরেই সেই ট্রাক চালককে নামিয়ে হাতুড়ি দিয়ে পেটানো হয়। অভিযোগ, “সেই ট্রাকচালক গরুর মাংস পাচার করছিলেন।”

লুকমানকে বাদশাহপুর গ্রামে নিয়ে গিয়ে আরও একপ্রস্থ নিগ্রহ করা হয়েছিল। সেখান থেকে পুলিশ গিয়ে উদ্ধার করেছে তাকে। স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন সেই ট্রাক চালক। অভিযুক্ত ট্রাকের মালিকের অভিযোগ, “ওটা মোষের মাংস। প্রায় পাঁচ দশক ধরে আমাদের পারিবারিক ব্যবসা।”

যদিও পরীক্ষাগারে নমুনা পরীক্ষার ফর জানা গিয়েছে, সেই মাংস মোষের। এই ঘটনায় অজ্ঞাতদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। প্রদীপ যাদব নামে একজন গ্রেফতারও হয়েছে। ২০১৫ সালে এভাবেই দাদরিতে গো-মাংস পাচার সন্দেহে আখলাক নামে এক প্রৌঢ়কে পিটিয়ে মারার অভিযোগ উঠেছিল গো-রক্ষকদের বিরুদ্ধে।

সূত্র: এনডিটিভি বাংলা

Comments

Bangladesh

Confirmed
257,600
+2,487
Deaths
3,399
+34
Recovered
148,370
Active
105,831
Last updated: আগস্ট ৯, ২০২০ - ৮:৩২ অপরাহ্ণ (+০০:০০)