প্রকল্পে ব্যতিক্রম হলে কঠোর ব্যবস্থা, সেতুমন্ত্রীর হুঁশিয়ারি

10

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে চলমান প্রকল্পসমূহে দায়িত্বপ্রাপ্তদের যার যার অবস্থানে থেকে কাজ করতে হবে। এ সময় তিনি হুঁশিয়ারি দিয়ে আরো বলেন, এর ব্যতিক্রম হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

আজ বৃহস্পতিবার সকালে সাউথ এশিয়া সাব রিজিওনাল ইকোনোমিক কো-অপারেশন (সাসেক) এর আওতায় প্রথম ও দ্বিতীয় প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় এ আহ্বান জানান সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী। তিনি তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে তাদের নেতিবাচক রাজনীতি ও সাম্প্রদায়িক গোষ্ঠীর সঙ্গে অতি সখ্যতার জন্য। বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকার, নির্বাচন ব্যবস্থা, নির্বাচন কমিশন এবং পার্লামেন্টের ওপর দায় চাপাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপির সংসদ সদস্যরা পার্লামেন্টে নিয়মিত কথা বলার সুযোগ পাচ্ছে, সেই হিসাবে সরকারি দলের সদস্যরা প্রতিদিন তেমন সুযোগ পাচ্ছেন না। তিনি প্রশ্ন করেন, ‘সংসদে বিএনপির সদস্য সংখ্যা কম, জনগণ তাদের ভোট দেয়নি, সে দোষ কি সরকারের নাকি পার্লামেন্টের?’

Comments

Bangladesh

Confirmed
355,384
+1,540
Deaths
5,072
+28
Recovered
265,092
Active
85,220
Last updated: সেপ্টেম্বর ২৪, ২০২০ - ৪:৩২ অপরাহ্ণ (+০০:০০)