পানের বরজের দখল নিয়ে ছেলের হাতে বাবা খুন

9

পানের বরজের দখল নেওয়াকে কেন্দ্র করে রাজশাহীর মোহনপুরে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে বাবা আজিম উদ্দিন আজি (৪৮) নিহত হয়েছেন।

মোহনপুর উপজেলার ধুরইল ছোটবিল এলাকায় সোমবার সকালে এ ঘটনা ঘটে। এ সময় আজিম উদ্দিনকে বাঁচাতে গিয়ে আহত হয়েছেন তাঁর প্রতিবেশী আবদুস সাত্তার (৪৬)। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজিম উদ্দিন দ্বিতীয় বিয়ে করার পর তাঁর প্রথম স্ত্রী বেবী ও দুই ছেলে রাকিবুল ইসলাম (২৪) ও হাসিবুল ইসলাম (২০) পৃথক বসবাস শুরু করেন। আর আজিম উদ্দিন দ্বিতীয় স্ত্রী বিলকিস বেগমকে নিয়ে থাকতেন।

পুলিশ জানিয়েছে, আজ সোমবার সকাল ৮টার দিকে বেবী ও তাঁর দুই ছেলে বাবা আজিম উদ্দিনের পানের বরজ দখলে নিয়ে কাজ শুরু করেন। খবর পেয়ে আজিম উদ্দিন সেখানে গেলে তাঁর প্রথম স্ত্রী ও ছেলেদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে ছেলে হাসিবুল ধারালো অস্ত্র দিয়ে বাবাকে আঘাত করলে ঘটনাস্থলেই আজিম উদ্দিন মারা যান। তাঁকে বাঁচাতে গিয়ে আহত হন প্রতিবেশী আবদুস সাত্তার। ঘটনার পর থেকে আজিম উদ্দিনের প্রথম স্ত্রী ও দুই ছেলে পলাতক।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Comments

Bangladesh

Confirmed
355,384
+1,540
Deaths
5,072
+28
Recovered
265,092
Active
85,220
Last updated: সেপ্টেম্বর ২৪, ২০২০ - ৫:১৮ অপরাহ্ণ (+০০:০০)