”নির্লজ্জ মিথ্যাচার ও অবৈধ ক্ষমতা দখলের পায়তারা” শীর্ষক বঙ্গবন্ধু পরিষদের আলোচনা সভা

31

”নির্লজ্জ মিথ্যাচার ও অবৈধ ক্ষমতা দখলের পায়তারা” শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বিকেলে পানি ভবনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদের নতুন কমিটির সভাপতি ডা. এস এম মালেক। এতে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকী।

এসময় আরও বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. এ কে এম শফিউল আলম ভুইয়া, অধ্যাপক ডা. কামরুল হাসান খান, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ শেখ আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক মাইনুর রহমান প্রমুখ।
বঙ্গবন্ধু পরিষদের পানি উন্নয়ন বোর্ড শাখা এই সভার আয়োজন করেন।

সভায় বক্তারা বলেন, সম্প্রতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার কন্যা শেখ হাসিনার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র চলছে। দেশ স্বাধীনের পর পাকিস্তানীরা চলে গিয়েছিল। কিন্তু তারা রেখে গিয়েছিল তাদের দোসরদের। তারাই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছি।

বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেই তারা থেমে যায়নি। তারা দেশ বিরোধী ষড়যন্ত্র করে যাচ্ছে। এই ষড়যন্ত্রকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও হত্যা করার পরিকল্পনা নিয়েছিল। তারা ২০ বারের বেশি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে।

তারা আরও বলেন, দেশ যখন শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে তখনি একটি মহল নানা ধরণের মিথ্যাচার চালিয়ে যাচ্ছে। তারা দেশের উন্নয়ন নিয়ে অপপ্রচার করছে। তাদের এই ষড়যন্ত্র প্রতিরোধ করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]