নাসির ও তামিমার বিরুদ্ধে মামলা তদন্তের নির্দেশ

36

অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগে বাংলাদেশ ক্রিকেট দলের নাসির হোসেন ও তাঁর নবপরিণীতা তামিমা তাম্মির বিরুদ্ধে করা মামলা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আজ বুধবার এই আদেশ দেন।

আদালতে আজ তামিমার প্রথম স্বামী রাকিব হাসান বাদী হয়ে মামলাটি করেন। মামলা করার তথ্যটি বাদী রাকিব হাসান এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

রাকিব হাসান বলেন, বিচারক মামলার জবানবন্দি শুনে বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন এবং আগামী ৩০ মার্চ এ মামলার তদন্ত প্রতিবেদন দাখিল করতে হবে।

জানা গেছে, দণ্ডবিধির ৪৯৪, ৪৯৭/৪৯৮/৫০০/৩৪ ধারায় মামলা করা হয়েছে। মামলায় নাসির ও তামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন করা হয়।

এ ছাড়া বাদী এজাহারে ব্যাভিচার, কোনো বিবাহিতা নারীকে অপরাধমূলক উদ্দেশ্যে প্রলুব্ধ করা বা অপহরণ করা বা আটক করা, স্বামী বা স্ত্রীর জীবদ্দশায় পুনরায় বিয়ে করা এবং মানহানির অপরাধের কথা উল্লেখ করেছেন।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার এক রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সারেন নাসির। ১৭ ফেব্রুয়ারি ছিল এ যুগলের গায়েহলুদ। এর একদিন পর জাঁকজমকপূর্ণভাবে হয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। ওই সংবর্ধনা অনুষ্ঠানের দিনেই বেরিয়ে আসে তামিমার প্রথম স্বামীর খবর। ওই দিন উত্তরা পশ্চিম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তামিমার প্রথম স্বামী রাকিব। এবার নিলেন আইনি ব্যবস্থা।

এর আগে জিডি করার বিষয়ে মুঠোফোনে রাকিব হাসানকে কল করা হলে এনটিভি অনলাইনকে তিনি জানান, ডিভোর্স বা কোনো কিছু না জানিয়ে নাসিরকে বিয়ে করেছেন তাঁর স্ত্রী তামিমা। তিনি বলেন, ‘হঠাৎ করে শুনলাম নাসির আমার ওয়াইফের হাজব্যান্ড হয়ে গেছে। আমার বউয়ের সঙ্গে ডিভোর্স ছাড়া সে তামিমাকে বিয়ে করেছে। সে (তামিমা) আমাকে এখনো কোনো কাগজ পাঠায়নি। হঠাৎ করে আমি শুনতেছি যে সে বিয়ে করে ফেলেছে। আমার এক বন্ধু বলতেছে, দেখেন তো রাকিব ভাই, তামিমা আপু তো নাসিরকে বিয়ে করে ফেলেছে। আমি নিজেও অবাক হয়েছি। পরে আমি তামিমাকে ফোন দিয়েছি, এসএমএস করেছি, সে কিছুর জবাব দেয়নি। পরে আমি উত্তরা পশ্চিম থানায় একটি জিডি করেছি।’

Comments

Bangladesh

Confirmed
684,756
+5,819
Deaths
9,739
+78
Recovered
576,590
Active
98,427
Last updated: এপ্রিল ১১, ২০২১ - ১:০২ অপরাহ্ণ (+০০:০০)