দারুণ জয়ে মৌসুম শুরু চেলসির

13

ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল) নতুন মৌসুম দারুণভাবে শুরু করেছে চেলসি। ২০২০-২১ মৌসুমে নিজেদের প্রথম ম্যাচেই ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে ৩-১ গোলে হারিয়েছে ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের দল।

সোমবার রাতে প্রতিপক্ষের মাঠে অনুষ্ঠিত ম্যাচে চেলসির হয়ে তিন গোল করেন জর্জিনিয়ো, রেস জেমস ও কুর্ত জুমার। স্বাগতিকদের পক্ষে একমাত্র গোলটি করেন লেয়ান্দ্রো ত্রোসার।

এদিন ম্যাচের শুরুটা ভালোই করে ব্রাইটন। বল দখলেও এগিয়ে ছিল স্বাগতিকরা। ম্যাচের ৫৩ শতাংশ সময় বল নিজেদের দখলে রেখেও জয় তুলে নিতে ব্যর্থ হয় তারা। অন্যদিকে রক্ষণ আগলে খেলা চেলসি ম্যাচের ২৩ মিনিটেই এগিয়ে যায়। অবশ্য এতে দায় ছিল স্বাগতিক গোলরক্ষক ম্যাথিউ রায়ানের। তাঁর ভুলে ডি-বক্সে ঢুকে পড়েন টিমো ভেরনার। তাঁকে আটকাতে ফাউল করে বসেন গোলরক্ষক। সেখান থেকে পেনাল্টির সুযোগ পেয়ে স্পট কিকে চেলসিকে এগিয়ে নেন জর্জিনিয়ো।

বিরতির পর সমতায় ফেরে ব্রাইটন। ডি-বক্সের বাইরে থেকে জোরালো শটে স্কোরলাইন ১-১ করেন ত্রোসার। কিন্তু বেশিক্ষণ সমতা রাখতে পারেনি ব্রাইটন। দুই মিনিট বাদেই ফের এগিয়ে যায় চেলসি। ২৫ গজ দূর থেকে বুলেট গতির শটে গোলটি করেন জেমস।

এরপর ৬৬ মিনিটে তৃতীয় গোল আদায় করে নেয় চেলসি। তৃতীয় গোলটি আসে কুর্ত জুমার পা থেকে। শেষের দিকে আর কোনো গোল না এলে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে চেলসি। এর আগে প্রথম ম্যাচে জয় পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লিভারপুল ও আর্সেনাল।

Comments

Bangladesh

Confirmed
360,555
+1,407
Deaths
5,193
+32
Recovered
272,073
Active
83,289
Last updated: সেপ্টেম্বর ২৮, ২০২০ - ১০:৩৩ অপরাহ্ণ (+০০:০০)