ডোবায় ভাসছিল মা-মেয়ের লাশ, পরে মিলল ছেলের মরদেহও

11

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার একটি ডোবা থেকে মা ও দুই সন্তানের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১৫ অক্টোবর) উপজেলার ভরনিয়া শিয়ালডাঙ্গী গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তবে এটা হত্যা না আত্মহত্যা; তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

মৃতরা হলেন মা আরিফা আক্তার (২৮), তার মেয়ে আঁখি আক্তার (১০) ও ছেলে আরাফাত (৪)। মৃতদের মধ্যে আঁখি ভরনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল। আরিফার স্বামীর নাম আকবর আলী।

পুলিশ ও স্বজনরা জানায়, আজ বৃহস্পতিবার ডোবায় আরিফা ও আঁখি আক্তারের লাশ ভাসতে দেখে তুলতে যান স্থানীয়রা। এ সময় পানিতে ডুবে থাকা আরাফাতের মরদেহও পান তাঁরা। পরে পুলিশকে খবর দেওয়া হলে তারা তাদের লাশ উদ্ধার করে।

আরিফার স্বামী আকবর আলী বলেন, গভীর রাতে ঘুম ভেঙে গেলে স্ত্রী ও দুই সন্তানকে না পেয়ে খোঁজ করতে থাকেন তিনি। একপর্যায়ে ভরনিয়া পূর্বপাড়ায় তাঁর শ্বশুরবাড়িতেও খোঁজ নেন। কিন্তু সেখানে না পেয়ে বাড়িতে ফিরে আসেন বলে জানান।

এ বিষয়ে আরিফার বাবা নজরুল ইসলাম বলেন, ‘১৩ বছর আগে আরিফার বিয়ে হয় আকবরের সঙ্গে। মেয়েটি খুব চাপা স্বভাবের। সংসারে কষ্টের কথা চেপে রাখত, কিছু বলত না। লোকমুখে আকবর ও আরিফার ঝগড়ার কথা শুনতাম।’ তবে কী কারণে এমনটি হলো তা বুঝতে পারছেন না বলেও জানান তিনি।

এদিকে খবর পেয়ে রানীশংকৈল সার্কেলের সহকারী পুলিশ সুপার তোফাজ্জল হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি বলেন, মা ও তাঁর দুই সন্তানের লাশ ডোবায় ছিল। উদ্ধারের সময় মা ও তাঁর দুই সন্তানের নাক-মুখে ফেনা দেখা যায়। বিষক্রিয়ার কারণেও এটি হতে পারে। হত্যা না আত্মহত্যা, তা নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত করে দেখা হচ্ছে বিষয়টি। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করতে হাসপাতালে পাঠানো হবে বলেও তিনি জানান।

Comments

Bangladesh

Confirmed
407,684
+1,320
Deaths
5,923
+18
Recovered
324,145
Active
77,616
Last updated: অক্টোবর ৩১, ২০২০ - ১০:০৩ পূর্বাহ্ণ (+০০:০০)