চলে গেলেন মৌলভীবাজার ম্যাটস এর অধ্যক্ষ ডা. সৈয়দ আক্তার

141

মৌলভীবাজার বিএমএ’র সিনিয়র সদস্য, পরিবার পরিকল্পনা বিভাগের অবসরপ্রাপ্ত সহকারী পরিচালক (সি.সি) এবং মৌলভীবাজার ম্যাটস এর অধ্যক্ষ ডা. সৈয়দ আক্তার হোসেন মৃত্যুবরণ করেছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে সিলেটের মাউন্ট এডোরায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন তিনি। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুভানুধ্যায়ী ও গুণগ্রাহীদের শেষ শ্রদ্ধা জানানোর সুবিধার্থে ডা. সৈয়দ আক্তার হোসেনের মরদেহ দুপুর ১২ঃ৩০-২ঃ০০ টা পর্যন্ত মৌলভীবাজার ম্যাটস এ রাখা হয়। তাঁকে তাঁর নিজ বাড়ী রাজনগরে সমাহিত করার কথা রয়েছে।

মৌলভীবাজার শহরের বনবীথি আবাসিক এলাকার বাসিন্দা ডাঃ সৈয়দ আক্তার হোসেন (স্বপন) এর গ্রামের বাড়ী

রাজনগর উপজেলার খারপাড়া মহাসহ গ্রামের সৈয়দ বাড়ী। তার স্ত্রী ডাঃ সেলিনা সুলতানা ১ শিশুপুত্র ও ১ শিশুকন্যা রেখে প্রায় বছর বিশেক পূর্বে মৃত্যুবরণ করার পর থেকে শেষদিন পর্যন্ত তিনি বিপতিক ছিলেন। তার সেই শিশুপুত্র বর্তমানে ইঞ্জিনিয়ার ও শিশুকন্যা বর্তমানে ডাক্তার।
তিনি পরিবার পরিকল্পনা বিভাগের সরকারী চাকুরী জীবনে অত্যন্ত্য সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। সহকারী পরিচালক হিসাবে ২০০৯ সালে অবসরপ্রাপ্ত হবার পর থেকে তিনি নার্সিং ইনস্টিটিউট মৌলভীবাজার এর অতিথি শিক্ষক ও মৌলভীবাজার ম্যাটস এর অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছিলেন। অত্যন্ত অমায়িক, সদালাপী, মানবসেবক ও পরোপকারী ডাঃ সৈয়দ আক্তার হোসেন (স্বপন) জীবনের শেষদিন পর্যন্ত নিজেকে মানুষের সেবায় নিয়োজিত রেখেছিলেন। মৃত্যুকালে তিনি ১ পুত্র, ১ কন্যা, ভাইবোন, আত্নীয়স্বজন, শুভাকাংখী ও অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

Comments

Bangladesh

Confirmed
360,555
+1,407
Deaths
5,193
+32
Recovered
272,073
Active
83,289
Last updated: সেপ্টেম্বর ২৮, ২০২০ - ৯:১৭ অপরাহ্ণ (+০০:০০)