গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

159

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, ঈদের এই আনন্দকে আরও বহুগুন বৃদ্ধির উদ্দেশ্যে ঐতিহ্যবাহী গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে ঈদের দিন বিকাল ৩ঃ৩০মি. এসএসসি ১৯৯৯ একাদশ ও এসএসসি ২০০৩ একাদশের মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছিল।

উক্ত ম্যাচে এসএসসি ২০০৩ একাদশ টসে জিতে ওপেনার সাধন চন্দ্র দাস ৫৭ ও অধিনায়ক হাসান মাহমুদ (শিশির)  ৪৯ রানের ব্যাটিং নৈপুর্ন্যে নির্ধারিত ১৬ ওভারে ৯ উইকেটে ২০৫ রান করে, এসএসসি১৯৯৯ একাদশের পক্ষে সর্বোচ্চ ৪ উইকেট নেন মোঃমাজহারুল ইসলাম।

 

জবাবে এসএসসি ১৯৯৯ একাদশ নির্ধারিত ১৬ ওভারে ৭ উইকেটে ১৫২ রান করেন, দলের পক্ষে শচীনখ্যাত শাহীন আলম সর্বোচ্চ ৫১ রান করেন। এসএসসি ২০০৩ একাদশের পক্ষে মোঃশামীম সর্বোচ্চ ৪ উইকেট নেন। এতে এসএসসি ২০০৩ একাদশ ৫৩ রানে সহজ জয় তুলে নেয়। এবং  ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় প্রভাষক সাধন চন্দ্র দাস।

উল্লেখ্য খেলার শুরুতেই গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মরহুম আব্দুল হাই স্যার, সহকারী প্রধান শিক্ষক মরহুম আব্দুল খালেক স্যার, সিনিয়র সহকারী শিক্ষক মরহুম মোজাম্মেল হোসেন স্যার ও মরহুম কুরবান আলী তালুকদার স্যার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এবং উক্ত খেলায় প্রধান অতিথি ছিলেন গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম (আমিন),বিশেষ অতিথি ছিলেন গোবিন্দাসী বাজার বণিক সমিতির বার বার নির্বাচিত ও সংগ্রামী সভাপতি মোঃছরোয়ার হোসেন আকন্দ,গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মোঃলুৎফর রহমান সহ প্রমুখ।

অতিথিদের চাওয়া এই ধরনের প্রীতি ম্যাচ যেন প্রতি বছর আয়োজন করা হয়,যাতে জুনিয়ররা খেলাধুলায় অধিক আগ্রহ পায় এবং  সবার মাঝে ভ্রাতৃত্ববোধ জন্মে,পরিশেষে অতিথিবৃন্দ সকল ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে উভয় দলের মাঝে ক্রেস্ট তুলে দেন ।

এসএসসি ১৯৯৯ একাদশ :

লিয়াকত বাবু (অধিনায়ক), শাহীন,বাবু,রঞ্জিত, শাহীন আল মামুন,সেলিম রেজা,গোলাপ,গোবিন্দ, খায়রুল,মাজহারুল।

এসএসসি ২০০৩ একাদশ :

হাসান মাহমুদ শিশির (অধিনায়ক), সজল,সাধন চন্দ্র দাস,শামীম,ইকবাল,যুবায়ের,রিপন,ডালিম,হাফিজুর,তানজির,আমির হামজা।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]