ক্যাটরিনার বিয়ের দিন দেশ ছেড়েছেন সালমান খান!

84

হয়ে গেল বলিউড তারকা ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। রাজস্থানের বারওয়ারা ফোর্টে সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর বিয়ের কয়েকটি ছবি শেয়ার করেছেন। পাপারাজ্জিদের চোখ এড়াতে গত এক মাসে সর্বোচ্চ কৌশল অবলম্বন করেছেন ভিকি-ক্যাটরিনা। তাই বলিউডের এই ‘পাওয়ার কাপল’ এর বিয়ে নিয়ে গুঞ্জনও ছিল অনেক বেশি।

তবে বিয়ে উপলক্ষে রাজস্থানে রওনা দেওয়ার একদিন আগে নিজের মা সহ ভিকি কৌশলের বাড়ির বাইরে ক্যামেরাবন্দী হন ক্যাটরিনা।

এদিকে বিয়ের আগেই শোবিজ জগতের অনেকে অভিনন্দন জানাতে শুরু করেন এই জুটিকে। সে কারণেই গুজব সত্যি হওয়ার সম্ভাবনা অনেক বেড়ে যায়। বিভিন্ন প্রতিবেদন সূত্রে জানা গেছে, গেল সোমবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের নিয়ে বিয়ের ভেন্যুতে পৌছেছেন ক্যাটরিনা ও ভিকি।

রাজস্থানে থেকে রাজকীয় বিয়ের মিনিটে মিনিটে লাইভ আপডেট দেয় ভারতের শীর্ষ গণমাধ্যমগুলো। বরং তা গিয়ে ঠেকেছে ক্যাটরিনা কাইফের হেভিওয়েট প্রাক্তন বলিউড ভাইজান সালমান খানে গিয়ে।

হিন্দুস্তান টাইমসের খবর, ক্যাটরিনা বিয়ের দিন দেশ ছেড়েছেন ‘প্রাক্তন’ সালমান। এদিন তাঁকে দেখা গেছে মুম্বাই এয়ারপোর্টে। সৌদি আরবে একটি কনসার্টে অংশ নিতে দেশ ছেড়েছেন বলিউড ভাইজান। সালমান খানের সঙ্গে, শিল্পা শেঠি, সোহেল খান এবং আয়ুশ শর্মাকেও বিমানবন্দরে দেখা গেছে। আগামীকাল সৌদি আরবের রিয়াদে ওই কনসার্ট অনুষ্ঠিত হবে।

এর আগে জানা গিয়েছিল, ক্যাটরিনা কাইফ হেভিওয়েট দুই প্রাক্তন বলিউড ভাইজান সালমান খান এবং রণবীর কাপুরে বিয়ের দাওয়াত দেননি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, আজ রাজস্থানে গাঁটছড়া বেঁধেছেন ভিকি-ক্যাটরিনা। বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে সম্পন্ন হয়েছে এই জুটির বিয়ের আসর। দুপুর সাড়ে ৩টা থেকে পৌনে ৪টার মধ্যে পাঞ্জাবি রীতিতে বিয়ে আনুষ্ঠানিকতা সেরেছেন এ যুগল।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]