ঈশ্বরদীতে ‘মাওলানা আমজাদ হোসেন ‘স্মৃতি শিক্ষা ও সেবা কমপ্লেক্স’ নির্মাণ

36

ঈশ্বরদী প্রতিনিধি :

ঈশ্বরদীতে উপজেলায় ‘মাওলানা আমজাদ হোসেন ‘স্মৃতি শিক্ষা ও সেবা কমপ্লেক্স’ নামে ধর্মীয়, কারিগরি শিক্ষা ও সেবামুলক প্রতিষ্ঠান নির্মাণের জন্য আনুষ্ঠানিক ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। পাবনা- ৪ (ঈশ্বরদী- আটঘরিয়া) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস শুক্রবার ঈশ্বরদীর ইসলামপুর ভুতেরগাড়ি গ্রামে শিক্ষার এই কমপ্লেক্সটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ঈশ্বরদীর বেসরকারি শিল্প প্রতিষ্ঠান ‘আর আর পি ফার্মের’ উদ্যোগ ও আর্থিক সহযোগিতায় কমপ্লেক্সটি প্রতিষ্ঠিত হচ্ছে প্রায় দুই বিঘা জমির উপর। কমপ্লেক্সে ধর্মীয়, কারিগরি শিক্ষাব্যবস্থার পাশাপাশি, একটি বৃদ্ধাশ্রম, এতিমখানা, ছাত্রাবাস, দাতব্য চিকিৎসালয় ও মসজিদসহ সামাজিক শিক্ষার বিভিন্ন সুযোগ-সুবিধা রাখা হবে। ২০২১ সালের শেষ দিকে বহুতল বিশিষ্ট কমপ্লেক্সে কার্যক্রম শুরু করা হবে বলে আর আর পি এগ্রো ফার্মের চেয়ারম্যান মনিরুল ইসলাম জানান।

ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর সভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী মালিথা, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ,ওসি সেখ মো: নাসীর উদ্দীন, ঈশ্বরদীর সিনিয়র সাংবাদিক ও সাংস্কৃতিক সংগঠক খোন্দকার মাহাবুবুল হক দুদু, আর আর পি এগ্রো ফার্মের ব্যবস্থাপনা পরিচালক মনসুর আলম, সাংবাদিক সেলিম সরদার, ওয়াহেদ আলী সিন্টু, এলাকার বিশিষ্টজন রুনু মন্ডল প্রমুখ।

Comments

Bangladesh

Confirmed
462,407
+1,788
Deaths
6,609
+29
Recovered
378,172
Active
77,626
Last updated: নভেম্বর ৩০, ২০২০ - ১:৩২ পূর্বাহ্ণ (+০০:০০)