ঈশ্বরদীতে নবীন ছাত্রলীগের জন্য শিক্ষাসভা

20

ছাত্রলীগের নবীন কর্মীদের নিয়ে ঈশ্বরদীতে আওয়ামী লীগের জেষ্ঠ কয়েক নেতার উদ্যোগে ব্যতিক্রমী শিক্ষাসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার রাত রাতে শহরের কলেজ রোড মালিথার মোড়ে ঈশ্বরদী পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মেয়র ইছাহক আলী মালিথার রাজনৈতিক কার্যালয় এ সভা অনুষ্ঠিত হয়।

এতে মূখ্য আলোচক ছিলেন ঈশ্বরদী পৌর মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, যুগ্ন-সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম বাচ্চু ও উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল হক পুনো।

এসময় নবীনদের উদ্দ্যেশে লেখাপড়ার পাশাপাশি সততা, নিষ্ঠা ও দক্ষতার সংগে ছাত্রলীগে কাজ করার আহবান জানিয়ে বক্তব্য দেন উপজেলা আ’লীগের সহসভাপতি ফরিদুল আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আব্দুল হান্নান, যুবলীগ সদস্য রনি মালিথা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শাওন প্রমুখ। আলোচকরা নবীন কর্মীদের জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন-সংগ্রাম, মুক্তিযুদ্ধ, ছাত্রলীগের ইতিহাস বর্ণনা করেন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংগ্রামী জীবন থেকে শিক্ষাগ্রহণ এবং দলীয় শৃঙ্খলা বজায় রাখার নানা বিষয়ে তাদের শিক্ষা দেন। আ’লীগ নেতা মীর জহুরুল হক পুনো বলেন, আগে দলে রাজনৈতিক ক্লাশ হতো । এখন তা নেই বললেই চলে। এজন্য প্রথমবার আমরা ১০০ নবীন কর্মীকে শিক্ষা দিতে চেষ্টা করলাম। আগামীতে এই শিক্ষাসভা অব্যাহত থাকবে।

Comments
[covid19 country="Bangladesh" title="Bangladesh"]