আওয়ামীলীগ অফিসের সামনে সংঘর্ষ: যুবলীগ-ছাত্রলীগসহ ১৩ জনের নামে মামলা

20

ঈশ্বরদী প্রতিনিধি:

পাবনার ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে সংঘর্ষের ঘটনায় যুবলীগ-ছাত্রলীগ নেতাসসহ ১৩ জনের নামে মামলা হয়েছে। এতে অজ্ঞাতনামা ৩০-৪০ জনের বিরুদ্ধে অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে।

ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আব্দুস সালাম খানের ছেলে রনি খান ছুরিকাহত হওয়ায় ঈশ্বরদী থানায় মামলাটি দায়ের করা হয়। আব্দুস সালাম খানের বড় ভাই মুজিবুর রহমান খান বাদী হয়ে গতকাল মঙলবার রাতে মামলাটি রুজু করেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন মামলা দায়েরের ঘটনা নিশ্চিত করে জানান, দায়েরকৃত মামলায় আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলায় ঈশ্বরদী উপজেলা ও পৌর যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীদের আসামী করা হয়েছে।

প্রসঙ্গত: গত ১৪ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপনির্বাচন উপলক্ষে আয়োজিত ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা ডেকে দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) এস এম কামাল হোসেন পরিস্থিতি শান্ত করেন।

দলীয় কার্যালয়ে কেন্দ্রীয় নেতা ও এমপিদের সামনেই দফায় দফায় সংঘর্ষে একাধিক নেতা-কর্মীদের আহত হন। এসময় সালাম খানের ছেলে রনি খান ছুরিকাহত হন। তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Comments

Bangladesh

Confirmed
360,555
+1,407
Deaths
5,193
+32
Recovered
272,073
Active
83,289
Last updated: সেপ্টেম্বর ২৮, ২০২০ - ১০:০২ অপরাহ্ণ (+০০:০০)