অভিযোগের তীর এবার শাহরুখের দিকে

78

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউড জুড়ে বিরাজ করছে চরম অস্থিরতা। সম্প্রতি সেটি আরও উত্তাল হয়েছে মাদককাণ্ডের উত্তাপে।

একে একে বেরিয়ে আসছে মাদকের সঙ্গে সম্পৃক্ত অভিনেত্রীদের নাম। শিগগিরই প্রকাশ্যে আসবে অভিনেতাদের নামও।
বলিউডের চরম এই অস্থির সময়ে এবার অভিযোগের তীর শাহরুখ খানের দিকে। শুক্রবার (২ অক্টোবর) ছিল মহাত্মা গান্ধীর ১৫১তম জন্মদিন। তাকে শ্রদ্ধা জানিয়ে টুইট করেছিলেন শাহরুখ খান। সেই টুইটের পর কিং খানের জোর সমালোচনা করলেন তারই সহ-অভিনেত্রী সায়নী গুপ্তা।

গান্ধীর জন্মদিনে শাহরুখ খান টুইটে লেখেন, ‘গান্ধীজির আদর্শে আমাদের সন্তানরা অনুপ্রাণিত হোক, মেনে চলুক। খারাপ জিনিস শোনা উচিত নয়, দেখা উচিত নয়, বলাও উচিত নয়। গান্ধীজির ১৫১তম জন্মবার্ষকীতে সত্যের প্রতি মূল্যবোধ বাড়ুক। ’

শাহরুখের এই টুইটের পরই তাকে একহাত দেন তার সহ-অভিনেত্রী সায়নী। তিনি শাহরুখের উদ্দেশ্যে লেখেন, ‘আপনি মুখ খুলুন, সত্য কথা বলুন, গান্ধীজি শিখিয়েছিলেন নিপীড়িত, শোষিত ও আমাদের দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলতে। নিজের চোখ, কান, মুখ বুজে বসে থাকবেন না। ’

সম্প্রতি হাথরস ধর্ষণকাণ্ড নিয়ে ভারতে তোলপাড়। ধর্ষকদের শাস্তি চেয়ে সরব ভারতবাসী। এমনকি আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া, আনুশকা শর্মা, কৃতি শ্যাননসহ অনেক তারকাই হাথরস ও বলরামপুরের ঘটনায় ধিক্কার জানিয়েছেন। তবে এত কিছুর পরেও শাহরুখ খান একেবারেই চুপ।

শুধু তাই নয়, সুশান্তের মৃত্যু থেকে মাদককাণ্ড কোনও কিছু নিয়েই মুখ খুলতে দেখা যায়নি শাহরুখকে। আর তাতেই বিরক্ত সায়নী কিং খানকে একহাত দিয়েছেন।

২০১৬ সালের ‘ফ্যান’ সিনেমায় শাহরুখের সঙ্গে কাজ করেন সায়নী গুপ্তা। বি-টাউনে কিং খানের বিরুদ্ধে মুখ খুলতে সাধারণত কাউকে দেখা যায় না। তবে সায়নী উল্টোটাই করলেন। যদিও শাহরুখ এখনও সায়নীর মন্তব্যের কোনও জবাব দেননি।

Comments

Bangladesh

Confirmed
407,684
+1,320
Deaths
5,923
+18
Recovered
324,145
Active
77,616
Last updated: অক্টোবর ৩১, ২০২০ - ১০:৩২ পূর্বাহ্ণ (+০০:০০)