বিএসএমএমইউ’র ডাক্তারদের পিপিই দিল বীকন ফার্মসিউটিক্যাল কোম্পানী

24

করোনা বিস্তার রোধে চিকিৎসকদের সুরক্ষার জন্য বীকন ফার্মসিউটিক্যাল কোম্পানী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) এর নিকট কিছু পিপিই এবং হ্যান্ড সেনিটাইজার হস্তান্তর করে। গতকাল মঙ্গলবার এগুলো বিতরণ করা হয়।

এই সময়ে বীকন ফার্মসিউটিক্যাল কোম্পানীর পক্ষ থেকে উপস্থিত ছিলেন বায়োটেক ও অঙ্কোলজি ডিপার্টমেন্টের ভাইস প্রেসিডেন্ট মাহমুদুল হাসান পল্লব এবং অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডা. সুনান বিন ইসলাম, দেবাশিস সাহা এবং কাজি খান সৈকত।

অপরদিকে বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের পক্ষ থেকে অধ্যাপক স্বপ্নীলের নিকট কিছু হ্যান্ড গ্লোভস ও হ্যান্ড সেনিটাইজার হস্তান্তর করা হয়। বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক সাদেক আহমেদ সৈকত।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) তার লিভার ডিপার্টমেন্টের চিকিৎসক এবং নার্সদের প্রদানকৃত পিপিই, হ্যান্ড সেনিটাইজার ও গ্লোভস বিতরণ করেন। বিতরণকালে তিনি বলেন, সারা বিশ্বের চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা পিপিই সংকটে ভুগছে। বিভিন্ন কোম্পানী এবং সংগঠনগুলো এভাবে এগিয়ে আসলে সংকট নিরসন সম্ভব। তিনি এই উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন।

Bangladesh

Confirmed
49,534
+2,381
Deaths
672
+22
Recovered
10,597
Active
38,265
Last updated: জুন ১, ২০২০ - ১১:১৭ অপরাহ্ণ (+০০:০০)