ঢাবি হল সংসদের ভিপি অনন্তের নেতৃত্বে ত্রাণসামগ্রী বিতরণ

72

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসে বিপন্ন অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে শহীদ সার্জেন্ট জহুরুল হক হল সংসদের ভিপি সাইফুল্লা আব্বাছী অনন্ত ও খিদিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি অপু।

আজ সোমবার খিদিরপুর ইউনিয়নের শতাধিক পরিবারকে এসব বিতরণ করা হয়।

করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পাশাপাশি মানবতার রোল মডেল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায়, মনোহরদী উপজেলায় খিদিরপুর ইউনিয়নে, বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস প্রতিরোধে মানুষ কে সচেতনত করতে ও বিপন্ন অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন তারা।

সাইফুল্লা আব্বাছী অনন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল সংসদের ভিপি এবং নাসিমুর রহমান অপু খিদিরপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

তাদের সহযোগিতায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্তদের চাল, ডাল ,আলু, তৈল, সাবান ইত্যাদি খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় তারা সবাইকে করোনা ভাইরাস প্রতিরোধে, সবাই কে সরকারের নির্দেশনা মোতাবেক চলার আহ্বান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য সদস্য বৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
জানতে চাইলে সাইফুল্লা আব্বাসী অনন্ত বলেন, আমরা ১০০ টি পরিবার এর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

সমাজের বিত্তবান ব্যক্তিবর্গের কাছে আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা সবাই এই সংকট মূহুর্তে নিজেদের সামর্থ্যানুযায়ী গরীব-অসহায় মানুষের পাশে দাড়াই। একটি আলোকিত ও মানবিক সমাজ গঠনে সবাই এগিয়ে আসি। সবাই ঘরে থাকুন সচেতন থাকুন।

Bangladesh

Confirmed
49,534
+2,381
Deaths
672
+22
Recovered
10,597
Active
38,265
Last updated: জুন ১, ২০২০ - ১০:০৩ অপরাহ্ণ (+০০:০০)