এবার আজহারীর হাতে ইসলাম গ্রহণ করলেন রাজু চন্দ্র

10

এবার নারায়ণগঞ্জের বন্দরে জনপ্রিয় ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজাহারীর ওয়াজ মাহফিলে রাজু চন্দ্র সরকার নামে এক হিন্দু যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) রাতে বন্দরের মুছাপুর ইউনিয়নে পশ্চিমপাড়া জামে মসজিদ যুব সংগঠন ও এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত তাফসিরুল কোরআন মাহফিলে মাওলানা আজহারীর কাছে কালেমা পড়ে রাজু চন্দ্র সরকার ইসলাম ধর্ম গ্রহণ করেন। ইসলাম ধর্ম গ্রহণ করার পর তার নাম রাখা হয় নূর মোহাম্মদ।

এ সময় নওমুসলিম নূর মোহাম্মদ বলেন, আমি রিসার্চ করে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কিন্তু আমি চাই না আমার কারণে আমার বাবা-মা কষ্ট পাক। আমি চাই না কেউ আমার বাবা-মা কে এ ব্যাপারে কিছু বলুক। অর্থাৎ আমি কেন ইসলাম গ্রহণ করেছি।

আমি এমনি এমনি আসিনি, ইসলাম সম্পর্কে রিসার্চ করে এসেছি। আমি মিজানুর রহমান স্যারের অনেক বড় ভক্ত। আমি তার হাতে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আমি আজকে অনেক রিস্ক (ঝুঁকি) নিয়ে এখানে এসেছি।

নারায়ণগঞ্জের বন্দরে জনপ্রিয় ইসলামি বক্তা মাওলানা মিজানুর রহমান আজাহারীর ওয়াজ মাহফিলে রাজু চন্দ্র সরকার নামে এক হিন্দু যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন।

এ সময় নওমুসলিম নূর মোহাম্মদ বলেন, আমি এমনি এমনি আসিনি, ইসলাম সম্পর্কে রিসার্চ করে এসেছি। আমি মিজানুর রহমান স্যারের অনেক বড় ভক্ত। আমি তার হাতে ইসলাম ধর্ম গ্রহণ করেছি। আমি আজকে অনেক রিস্ক (ঝুঁকি) নিয়ে এখানে এসেছি।

তিনি বলেন, এই ওয়াজ মাহফিলে জন্য পুলিশ ভাইয়েরা অনেক কষ্ট করেছে। এ থানার ওসি সাহেব উনি ওনার প্রটোকল দিয়ে আমাকে এখানে নিয়ে এসেছেন। এছাড়া আপনাদের এলাকার চেয়ারম্যান সারাদিন অনেক কষ্ট এই প্রোগ্রামটা এনসিউর (নিশ্চিত) করেছেন।